ব্রীজের নীচে মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার

ব্রীজের নীচে মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার

নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের নবীগঞ্জ পৌর শহরতলীর বরাক নদীর গরমুলিয়া ব্রীজের নীচে অজ্ঞাত এক মহিলার লাশ অর্ধগলিত হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া গেছে। পুলিশ লাশের সঠিক পরিচয় পাওয়া যায়নি। তবে ধারনা করা হচ্ছে পৌরশহরে শিবপাশা ধানসিড়ি আবাসিক এলাকা থেকে নিখোঁজ তরুনী তন্নি রায়ের লাশ হতে পারে ।

জানাযায়, মঙ্গলবার বিকাল ৩টার সময় স্থানীয় জনতা ব্রীজের নীচে একটি বস্তা বন্ধি অবস্থায় পানিতে ভাসমান দেখে সন্দেহ হয়। পরে বস্তাটি তীরে নিয়ে এসে খুলে দেখা যায় বস্তার ভেতরে হাত-পা বাঁধা অবস্থায় এক মহিলার লাশ।লাশের বস্তার মধ্যে বড় একটি পাথর বাধা ছিল। পড়নে ছিল সাদা পায়জামা, গায়ে লাল খয়েরি জামা ও গলায় স্বর্নের চেইন এবং কালো বিদ্যূতের ওয়ার দিয়ে বাধা ছিল। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরক করেছে। লাশের চেহারা বিকৃত হওয়ায় পরিচয় করা যাচ্ছে না।
এদিকে নবীগঞ্জ পৌরশহরে শিবপাশা ধানসিড়ি আবাসিক এলাকার বিমল রায়ে কন্যা তরুনী তান্নি রায় তিন ধরে নিখোঁজ। তাকে পরিবারের লোকজন না পেয়ে নবীগঞ্জ থানায় জিডি এন্ট্রি করেন।নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন খান বলেন এখন পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment